ফুলের মতো ফুল নেই আমার
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৭-০৪-২০২৪

তিন আঙুলে ধরেছি গোলাপ,দু'আঙুলে সিগারেট
সিগারেট কিনেছি আমি,আমিই ফুলের বাহক।

ফুল নিয়ে হাতে- শরম যা পেয়েছি দীলে
একটুও শরম লাগেনি কভু ফুসফুসে।

অথচ গোলাপ আমার কষ্টে লোহিত
অথচ সিগারেট আমার টানেই লাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

suzon-hossain
১৮-০৬-২০১৫ ০৫:৪৭ মিঃ

দারুণ লেখনী ভালো লাগলো

Shajan_mahmud
১১-০৪-২০১৫ ০৮:৫০ মিঃ

Chorom prokash, onoboddo likhoni.